June 17, 2024, 2:13 pm
Headline :
সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি। প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন আব্দুল হামিদ। মাই টিভির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল। সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন। সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ডাকাতদের পরিচয় মিলেছে।  ছেলে হারা মায়ের আর্তনাদ আজিজ গংরা আমার ছেলেকে মেরে ফেলেছে,আমি তাদের ফাঁসি চাই। নারায়ণগঞ্জ বন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহিদুল নামে এক যুবক আটক।  ফেইসবুক ইনস্টাগ্রামের এর সার্ভার ডাউন সারা বাংলাদেশে। নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না।

এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী।

শেয়ার করুন

 

নিজস্ব প্রতিবেদক: পারভেজ আহম্মেদ 

চলমান রাজনৈতিক এবং অর্থনৈতিক সংকট উত্তরণের উপায় জনপ্রত্যাশা, বাস্তবতা এবং সরকারের ভূমিকা শীর্ষক আলোচনা সভা ঢাকা,রবিবার (২৯ই জানুয়ারি) বিকালে বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন অডিটোরিয়ামে আলোচনা সভায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন এনডিএম এর যুগ্ম মহাসচিব মোমিনুল আমিন। এসময় আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ মুসলিম লীগের মহাসচিব কাজী আবুল খায়ের, বাংলাদেশ কংগ্রসের মহাসচিব এডভোকেট ইয়ারুল ইসলাম, অবঃ মেজর জেনারেল ও সাবেক রাস্ট্রদূত এবং নৈতিক সমাজের সভাপতি আমসাআ আমিন,জাতীয় লীগের চেয়ারম্যান ডক্টর ইফতেখার ফুয়াদ, ফেডারেল ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান ডক্টর এ আর খান, বাংলাদেশ পিপলস পার্টির চেয়ারম্যান অধ্যাপক সিদ্দিকুর রহমান। এনডিএম এর সাংগঠনিক সম্পাদক লায়ন নুরুজ্জামান হীরার সঞ্চালনায় এতে আরও উপস্থিত ছিলেন এনডিএম এর বিভাগীয় সম্পাদক শাহাদাত হোসেন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক জাবেদুর রহমান, নুরুল আমিন লিটন,যুব আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সভাপতি আদনান সানি,এবং সাধারণ সম্পাদক মোঃ মিঠু‌ আলী‌সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীবৃন্দ।

এনডিএম এর চেয়ারম্যান ববি হাজ্জাজ বলেন,ডিসি সম্মেলনে স্বরাষ্ট্রমন্ত্রী সুষ্ঠু নির্বাচনের জন্য প্রস্তুত হতে বলে মূলত জেলা প্রশাসকদের আরেকবার নৌকার বিজয় নিশ্চিত করার উর্বর ক্ষেত্র তৈরি করার অলিখিত নির্দেশনা দিয়েছেন বলে জানিয়েছেন ববি হাজ্জাজ। জাতীয় সংসদ নির্বাচনের আগে এই সম্মেলনে অংশ নেয়া সব ডিসিদের পরিবর্তন করতে হবে বলে আরো জানিয়েছেন এনডিএম এর চেয়ারম্যান ববি হাজ্জাজ।

 

নির্বাচন কমিশনের সাথে সংলাপে আমাদের পরিষ্কার দাবি ছিলো নির্বাচনের পূর্বে রাজনৈতিক দলগুলোর চাহিদা মোতাবেক ইসির গোপন তালিকা থেকে জনপ্রশাসনে প্রয়োজনে রদবদল করতে হবে। সেই দাবি পূরণ না হলে নিরপেক্ষ নির্বাচনের দাবিতে লাগাতার ইসি সচিবালয় ঘেরাও কর্মসূচি দিব।পাঠ্যপুস্তক নিয়ে কেলেঙ্কারির পর সরকারের উচ্চপর্যায়ের টনক নড়েছে। ইসলাম বিদ্বেষী এবং নিম্নমানের লেখনী নির্ভর পাঠ্যপুস্তক প্রণয়নের সাথে জড়িত প্রত্যেকের ফৌজদারি অপরাধে বিচার করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page