May 18, 2024, 10:39 am
Headline :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন আব্দুল হামিদ। মাই টিভির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল। সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন। সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ডাকাতদের পরিচয় মিলেছে।  ছেলে হারা মায়ের আর্তনাদ আজিজ গংরা আমার ছেলেকে মেরে ফেলেছে,আমি তাদের ফাঁসি চাই। নারায়ণগঞ্জ বন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহিদুল নামে এক যুবক আটক।  ফেইসবুক ইনস্টাগ্রামের এর সার্ভার ডাউন সারা বাংলাদেশে। নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না। মোয়াজ্জেম হোসেন জুয়েলকে জনকল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় বজলুর রহমান সিআইপি কে শুভেচ্ছা জানিয়েছে সাতগ্রামের যুব সমাজ। সামাজিক সংগঠন জনকল্যাণ সমিতির নবগঠিত কমিটির সভাপতি বজলুর রহমান সিআইপি সাধারণ সম্পাদক আউয়াল। 

এডভোকেট আল আমিন জিকু প্রধানের পক্ষ থেকে সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ।

শেয়ার করুন

              মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁওবাসীকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এডঃ আল আমিন জিকু প্রধান, তিনি ৭৫ নং হোসেনপুর সরকারি প্রথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষিকা লুৎফা বেগম ,(ভারপাপ্ত) এবং শম্ভুপুরা ইউনিয়নের চেলারচর গ্রামের মরহুম মোতালিব মাস্টারের বড় ছেলে ,এডভোকেট আল আমিন জিকু প্রধান।সাবেক ছাত্রনেতা সরকারি হরগঙ্গা কলেজ২০০২_২০১২।সাবেক যুগ্ম সাধারন সম্পাদক,সোনারগাঁ থানা ছাত্রলীগ।সাবেক সভাপতি শম্ভুপুরা ইউনিয়ন ছাত্রলীগ।

এডভোকেট আল আমিন জিকু প্রধান বলেন, নিরাপদ দূরত্ব বজায় রেখে এবারের ঈদ সবাই যার যার অবস্থানে থেকে গরীব দূঃখী ও কর্মহীন মানুষকে সহায়তা করে স্বাস্থ্যবিধি মেনে ঈদুল ফিতর উদযাপন করুন।

তিনি আরও বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় জনগণকে আরও সচেতন হতে হবে। তাই এবারের ঈদ পালন করা মুসলিম উম্মার জন্য একটি গুরুত্বপূর্ণ বিষয়। তাই সবাইকে আহবান জানাবো আপনারা সরকারী নির্দেশ মেনে ঘরেই থাকুন। আমি আমার সর্বোচ্চ চেষ্টা ও শ্রম দিয়ে আপনাদের সাথে আছি। কেনাকাটা, ঘুরাঘুরি, বেড়ানো, এসব বাদ দিয়ে সকলেই সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলুন, সতর্ক থাকি এবং আল্লাহর কাছে বেশী বেশী দোয়া করার মাধ্যমে এবছরের ঈদুল ফিতর উদযাপন করতে সকলকে অনুরোধ জানাচ্ছি’। করোনায় ভয় নয় আসুন সতর্ক হই। এই মহামারীর শেষ হবে একদিন ইনসাআল্লাহ।বেচে থাকলে দেখা হবে একদিন হয়ত প্রিয় ঈদগার ময়দানে।হবে মোবারকবাদ আনন্দ বিনিময়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page