বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:০৮ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

এডভোকেট আল আমিন জিকু প্রধানের পক্ষ থেকে সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ।

              মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁওবাসীকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এডঃ আল আমিন জিকু প্রধান, তিনি ৭৫ নং হোসেনপুর সরকারি প্রথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষিকা লুৎফা বেগম ,(ভারপাপ্ত) এবং শম্ভুপুরা ইউনিয়নের চেলারচর গ্রামের মরহুম মোতালিব মাস্টারের বড় ছেলে ,এডভোকেট আল আমিন জিকু প্রধান।সাবেক ছাত্রনেতা সরকারি হরগঙ্গা কলেজ২০০২_২০১২।সাবেক যুগ্ম সাধারন সম্পাদক,সোনারগাঁ থানা ছাত্রলীগ।সাবেক সভাপতি শম্ভুপুরা ইউনিয়ন ছাত্রলীগ।

এডভোকেট আল আমিন জিকু প্রধান বলেন, নিরাপদ দূরত্ব বজায় রেখে এবারের ঈদ সবাই যার যার অবস্থানে থেকে গরীব দূঃখী ও কর্মহীন মানুষকে সহায়তা করে স্বাস্থ্যবিধি মেনে ঈদুল ফিতর উদযাপন করুন।

তিনি আরও বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় জনগণকে আরও সচেতন হতে হবে। তাই এবারের ঈদ পালন করা মুসলিম উম্মার জন্য একটি গুরুত্বপূর্ণ বিষয়। তাই সবাইকে আহবান জানাবো আপনারা সরকারী নির্দেশ মেনে ঘরেই থাকুন। আমি আমার সর্বোচ্চ চেষ্টা ও শ্রম দিয়ে আপনাদের সাথে আছি। কেনাকাটা, ঘুরাঘুরি, বেড়ানো, এসব বাদ দিয়ে সকলেই সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলুন, সতর্ক থাকি এবং আল্লাহর কাছে বেশী বেশী দোয়া করার মাধ্যমে এবছরের ঈদুল ফিতর উদযাপন করতে সকলকে অনুরোধ জানাচ্ছি’। করোনায় ভয় নয় আসুন সতর্ক হই। এই মহামারীর শেষ হবে একদিন ইনসাআল্লাহ।বেচে থাকলে দেখা হবে একদিন হয়ত প্রিয় ঈদগার ময়দানে।হবে মোবারকবাদ আনন্দ বিনিময়।



আমাদের ফেইসবুজ পেইজ