July 27, 2024, 4:07 am
Headline :
কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী। নারায়ণগঞ্জ বন্দরে বৃষ্টির পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পষ্টে আবির নামে একজন নিহত। জমকালো আয়োজনের মাধ্যমে এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।  সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানি মিথ্যা মামলার প্রতিবাদে বন্দরে মানববন্ধন। উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কালাম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি।

একের পর এক পুলিশ কর্মকর্তার বদলি সোনারগাঁ থানায় ।

শেয়ার করুন

মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

সোনারগাঁ থানার দুই পুলিশ পরিদর্শককে বদলি করা হয়েছে। (২৭ এপ্রিল)মঙ্গলবার রাতে তাদের বদলি করা হয়। সোনারগাঁও থানার পরিদর্শক তদন্ত তবিদুর রহমান ও তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ মো. আহসান উল্লাহকে বদলি করা হয়। তবে তাদের পুলিশের নিয়মিত বদলির অংশ হিসেবে বদলি করা হয়েছে।

সোনারগাঁও থানার পরিদর্শক তদন্ত মো. তবিদুর রহমানকে আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া পুলিশ ফাঁড়িতে বদলি করা হয়। তবিদুর রহমানে স্থলে যোগদান করেছেন ফতুল্লা থানার পরিদর্শক তদন্ত মো. শফিকুল ইসলাম।

এছাড়াও তালতলা ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহকে নারায়ণগঞ্জ জেলা পুলিশের বিশেষ শাখার ডিএসবি (ডিআই-২) তে বদলি করা হয়। তার স্থলে আসছেন মো. ইকবাল হোসেন।

বদলীর বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার ওসি মো. হাফিজুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page