শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ফ্রি চিকিৎসার আয়োজন করেছেন BHDS|

মুক্তির কথা ২৪ টিভি

নিজস্ব প্রতিনিধিঃ পারভেজ আহম্মেদ

 

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে পূর্ব কাঠাদিয়া তরুণ সংঘের উদ্যোগে ফ্রী চিকিৎসা ও বিনামূল্যে ঔষধ এবং চশমা বিতরণ করা হয়।

কাঠাদিয়া মাদরাসা মাঠে সকাল ১০ টা থেকে দুপুর ৩ টা পযন্ত BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার ব্যবস্তাপনায় নারায়ণগঞ্জ চক্ষু হাসপাতাল ও সেবা ডেন্টালের চিকিৎসা অতএলাকায় প্রায় দুই শতাধিক মানুষের মধ্যে সেবা প্রদান করেন।
পূব কাঠাদিয়া তরুণ সংঘের উদ্যোগে বিনামূল্যে ঔষধ, চশমা এবং ফ্রী চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে এতে সার্বিক সহযোগিতা করেন মোঃ এরশাদ বেপারী সভাপতি পূব কাঠাদিয়া তরুণ সংঘ ও মোঃ আলম বেপারী সাধারণ সম্পাদক পূব কাঠাদিয়া তরুণ সংঘ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যান সংস্থা কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ মোমেন ইসলাম, সাংগঠিক সম্পাদক ডা,নুরজাহান বেগম মুন্সিগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মিজান,সহ সভাপতি মোঃ ইউসুফ শিকদার, মুন্সিগঞ্জ সদর থানা কমিটির সভাপতি বিউটি বেগম,মামুন

সার্বিকভাবে তদারকি করেন মোঃ জায়েদ বেপারী,সাভেয়ার কামাল হোসেন,মন্জু হোসেন, আশিক,নিলয়,কামাল, হাবিবুর গাজী সহ আরো অনেকে।



আমাদের ফেইসবুজ পেইজ