July 27, 2024, 2:48 am
Headline :
কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী। নারায়ণগঞ্জ বন্দরে বৃষ্টির পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পষ্টে আবির নামে একজন নিহত। জমকালো আয়োজনের মাধ্যমে এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।  সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানি মিথ্যা মামলার প্রতিবাদে বন্দরে মানববন্ধন। উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কালাম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি।

একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ফ্রি চিকিৎসার আয়োজন করেছেন BHDS|

শেয়ার করুন

মুক্তির কথা ২৪ টিভি

নিজস্ব প্রতিনিধিঃ পারভেজ আহম্মেদ

 

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে পূর্ব কাঠাদিয়া তরুণ সংঘের উদ্যোগে ফ্রী চিকিৎসা ও বিনামূল্যে ঔষধ এবং চশমা বিতরণ করা হয়।

কাঠাদিয়া মাদরাসা মাঠে সকাল ১০ টা থেকে দুপুর ৩ টা পযন্ত BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার ব্যবস্তাপনায় নারায়ণগঞ্জ চক্ষু হাসপাতাল ও সেবা ডেন্টালের চিকিৎসা অতএলাকায় প্রায় দুই শতাধিক মানুষের মধ্যে সেবা প্রদান করেন।
পূব কাঠাদিয়া তরুণ সংঘের উদ্যোগে বিনামূল্যে ঔষধ, চশমা এবং ফ্রী চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে এতে সার্বিক সহযোগিতা করেন মোঃ এরশাদ বেপারী সভাপতি পূব কাঠাদিয়া তরুণ সংঘ ও মোঃ আলম বেপারী সাধারণ সম্পাদক পূব কাঠাদিয়া তরুণ সংঘ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যান সংস্থা কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ মোমেন ইসলাম, সাংগঠিক সম্পাদক ডা,নুরজাহান বেগম মুন্সিগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মিজান,সহ সভাপতি মোঃ ইউসুফ শিকদার, মুন্সিগঞ্জ সদর থানা কমিটির সভাপতি বিউটি বেগম,মামুন

সার্বিকভাবে তদারকি করেন মোঃ জায়েদ বেপারী,সাভেয়ার কামাল হোসেন,মন্জু হোসেন, আশিক,নিলয়,কামাল, হাবিবুর গাজী সহ আরো অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page