শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২৫ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

আল-মদিনা শপিং মলে লটারির পুরস্কার প্রদানের সময়সীমা বাড়লো।

মুক্তির কথা ২৪ টিভি

নিজস্ব প্রতিনিধি: পারভেজ আহম্মেদ

রাজধানী ঢাকার প্রবেশদ্বার ব্যস্ততম ঢাকা – চট্টগ্রাম মহাসড়কের পাশে প্রাচীন বাংলার রাজধানী সোনারগাঁয়ের মোগরাপাড়া চৌরাস্তা বাস স্ট্যান্ডের পশ্চিম প্রান্তে মনোরম পরিবেশে অবস্থিত ৭তলা বিশিষ্ট সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত আল-মদিনা শপিং মল কর্তৃপক্ষ গতবছর পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ক্রেতাদের জন্য ১ হাজার টাকার পন্য ক্রয় করার বিনিময়ে লটারির মাধ্যমে পুরস্কার পেতে একটি কুপন ছেড়ে ছিলেন।

গত ৩১ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ নির্ধারিত সময়ে উক্ত লটারির মাধ্যমে বিজয়ী কুপনের নাম্বার প্রকাশ করা হয়। পুরস্কার গ্রহণে নির্ধারিত একমাস পেরিয়ে গেলেও প্রথম থেকে চতুর্থ কোনো বিজয়ী কুপন নিয়ে আসেননি।

প্রথম পুরস্কার মোটর বাইক কুপন নাম্বার- ১৬৩৪৪, দ্বিতীয় পুরস্কার রেফ্রিজারেটর কুপন নাম্বার-১৫০৭৫, তৃতীয় পুরস্কার এলইডি টিভি কুপন নাম্বার-১২৭৫৩, চতুর্থ পুরস্কার বাইসাইকেল কুপন নাম্বার-১৩২৩৬।

আল – মদিনা শপিং মলের চেয়ারম্যান মাজহারুল ইসলাম নবী গ্রাহকের দৃষ্টি আকর্ষণ করে বলেন, আপনারা আপনাদের পুরস্কার নিয়ে গেলে আমরা উপক্রিত হবো , আমাদের এই কার্যক্রম পর্যায়ক্রমে চলমান এবং সবসময় গ্রাহকদের সর্বোচ্চ সেবা দেওয়ার চেষ্টা করবো। ইতিমধ্যে আপনারা যারা বিজয়ী হয়েছেন। কিন্তু আমাদের কাছ থেকে আপনাদের পুরস্কার গ্রহণ করেননি। তাদের কাছে অনুরোধ থাকবে উপযুক্ত প্রমাণ (কুপন) নিয়ে আমাদের সাথে যোগাযোগ করে
পুরস্কার নিয়ে যাবেন। আগামী ৭ ফেব্রুয়ারি পর্যন্ত বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে। নির্ধারিত ৭ ফেব্রুয়ারির পর পুরস্কারের জন্য কোনো দাবি গ্রহণ করা হবে না।



আমাদের ফেইসবুজ পেইজ