July 27, 2024, 12:42 am
Headline :
কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী। নারায়ণগঞ্জ বন্দরে বৃষ্টির পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পষ্টে আবির নামে একজন নিহত। জমকালো আয়োজনের মাধ্যমে এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।  সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানি মিথ্যা মামলার প্রতিবাদে বন্দরে মানববন্ধন। উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কালাম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি।

আড়াইহাজারে জঙ্গির ‘আস্তানা’ ঘিরে রেখেছে সিটিটিসি।

শেয়ার করুন

           মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের আড়াইহাজারের নোয়াগাঁও মিয়াবাড়ি এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।
কর্মকর্তারা বলছেন, তাঁদের ধারণা, ওই আস্তানায় বোমা এবং বোমা তৈরির সরঞ্জাম রয়েছে।

আজ রোববার বিকেলে জঙ্গিবাদে যুক্ত থাকার অভিযোগে আব্দুল্লাহ আল মামুন নামে স্থানীয় এক মসজিদের ইমামকে গ্রেপ্তার করে।
পরে সিটিটিসি তার দেওয়া তথ্যের ভিত্তিতেই সেখানে অভিযান চালান

সিটিটিসির বোমা উদ্ধার ও নিষ্ক্রিয়করণ টিমের অতিরিক্ত উপকমিশনার এ কে এম রহমতউল্লাহ চৌধুরী বলেন,
গ্রেপ্তার হওয়া আব্দুল্লাহ আল মামুন প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন, তিনি নব্য জেএমবির সক্রিয় সদস্য।

রাত সাড়ে ৮টার দিকে সিটিটিসির অতিরিক্ত উপকমিশনার আহমেদুল ইসলাম প্রথম আলোকে বলেন, গত ১৭ মে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় ট্রাফিক পুলিশ বক্সের সামনে প্লাস্টিকের ব্যাগের ভেতর থেকে শক্তিশালী একটি বোমা উদ্ধার হয়। ওই ঘটনা তদন্তে একজনকে গ্রেপ্তার করা হয়। তাঁকে জিজ্ঞাসাবাদ করে জানা যায়, ওই বোমা আড়াইহাজারে এই আস্তানায় তৈরি করা হয়। নোয়াগাঁও মিয়াবাড়ি এলাকায় একটি মাদ্রাসার পাশে ওই বাড়িতে অভিযান চলছে।

সিটিটিসির একজন কর্মকর্তা বলেন, ‘ধারণা করছি ওই আস্তানাতে এখন কেউ নেই। তবে সেখানে অনেক বোমা এবং বোমা তৈরির সরঞ্জাম রয়েছে। তারপরও আমরা সতর্ক অবস্থানে থেকে বাড়িটি ঘিরে রেখেছি। পর্যবেক্ষণ শেষে সেখানে অভিযান চালানো হবে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page