শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

আজ নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ ৭ নং ওয়ার্ড সহ বিভিন্ন স্পটে মাক্স বিতরণ করা হয়।

নিজস্ব প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জ

আজ  নারায়ণগঞ্জ  সিদ্ধিরগঞ্জ  ৭ নং ওয়ার্ড  সহ  বিভিন্ন স্পটে  মাক্স  বিতরণ  করা  হয়।

মাননীয়  প্রধানমন্ত্রী  জননেত্রী  শেখ  হাসিনার  নির্দেশে সারাদেশের  বিভিন্ন  শহরে ও জেলাতে  সচেতনতা  বৃদ্ধির লক্ষ্যে  জনসাধারণের  মাঝে  মাক্স  বিতরণ  করে  যাচ্ছে BHDS  অপরাধ  প্রতিরোধ  কল্যাণ  সংস্থা।

এই  ধারাবাহিকতায়  একের পরে  এক  কর্মসূচি বাস্তবায়নের  লক্ষ্যে  কাজ  করে  যাচ্ছে  BHDS  অপরাধ প্রতিরোধ  কল্যাণ  সংস্থার  নেতৃবৃন্দ।

আজ  মঙ্গলবার দুপুরে  কদমতলী ৭ নং ওয়ার্ড  সহ বিভিন্ন  এলাকায় সিদ্ধিরগঞ্জ  থানা  কমিটির  পক্ষ  থেকে বিনামূল্যে  মাক্স বিতরণ করা হয় ।

এসময়  উপস্থিত  ছিলেন  BHDS  অপরাধ  প্রতিরোধ কল্যাণ  সংস্থা  সিদ্ধিরগঞ্জ  থানার  সম্মানিত  সভাপতি স্বর্ণালী আক্তার,  সহ সভাপতি রাশেদুল হাসান রাশেদ, সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

মহামারী  করোনা  দিন দিন  আরও  বেশি বৃদ্ধি পাচ্ছে   তাই সচেতনতা  বৃদ্ধির  লক্ষ্যে  আরো  বেশি  পদক্ষেপ  নিয়ে এগিয়ে  যেতে  হবে। এ সময় আরও বলেন মোমেন ইসলাম কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার ,তিনি বলেন প্রধানমন্ত্রীর নির্দেশ নো মার্কস নো সার্ভিস বাস্তবায়ন করতে হবে তাই আমাদের সকলের প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে।



আমাদের ফেইসবুজ পেইজ