বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২৭ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

সাংগঠনিক সম্পাদক মির্জা আজম কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাবেক সাংসদ কায়সার হাসনাত।

 

নিজস্ব প্রতিবেদক: পারভেজ আহম্মেদ 

জামালপুরের উন্নয়নের রূপকার ও সাবেক প্রতিমন্ত্রী জামালপুর-৩ আসন থেকে টানা ছয় বার নির্বাচিত সংসদ সদস্য মির্জা আজম বাংলাদেশ আওয়ামী লীগের পুনরায় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ ৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,আব্দুল্লাহ আল কায়সার হাসানাত।তাকে এ ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

সাবেক সাংসদ কায়সার হাসনাত আরো ফুলেল শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী ও নব-নির্বাচিত সভাপতি জননেত্রী শেখ হাসিনা এবং সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও অভিনন্দন জানিয়েছেন।

দৈনিক মুক্তির কথা প্রতিনিধিকে কায়সার হাসনাত বলেন, ‘আমি বিশ্বাস করি আমাদের প্রিয় নেতা মির্জা আজম সাংগঠনিক সম্পাদক হিসেবে তার মেধা, প্রজ্ঞা ও দক্ষতা দিয়ে আগামীতে আওয়ামী লীগকে তিনি এগিয়ে নিবেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে জাতির পিতার সোনার বাংলা বিনির্মাণে কাজ করে যাবেন।’

কায়সার হাসনাত আরো বলেন, ‘প্রধানমন্ত্রী আরো অনেক দিন বাংলাদেশকে, দেশের মানুষকে পথের আলো দেখিয়ে যাবেন, এই হোক আজকের অঙ্গীকার।’



আমাদের ফেইসবুজ পেইজ