May 18, 2024, 11:20 am
Headline :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন আব্দুল হামিদ। মাই টিভির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল। সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন। সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ডাকাতদের পরিচয় মিলেছে।  ছেলে হারা মায়ের আর্তনাদ আজিজ গংরা আমার ছেলেকে মেরে ফেলেছে,আমি তাদের ফাঁসি চাই। নারায়ণগঞ্জ বন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহিদুল নামে এক যুবক আটক।  ফেইসবুক ইনস্টাগ্রামের এর সার্ভার ডাউন সারা বাংলাদেশে। নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না। মোয়াজ্জেম হোসেন জুয়েলকে জনকল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় বজলুর রহমান সিআইপি কে শুভেচ্ছা জানিয়েছে সাতগ্রামের যুব সমাজ। সামাজিক সংগঠন জনকল্যাণ সমিতির নবগঠিত কমিটির সভাপতি বজলুর রহমান সিআইপি সাধারণ সম্পাদক আউয়াল। 

আওয়ামী মোটর চালক লীগের ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন।

শেয়ার করুন

মুক্তির কথা ২৪ টিভি

নিজস্ব প্রতিনিধিঃ পারভেজ আহম্মেদ

একতা-শান্তি প্রগতি-সেবা স্লোগানকে সামনে রেখে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে আনন্দ উল্লাসের মাধ্যমে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা প্রতিষ্ঠাতা বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগের আন্দোলন সংগ্রাম ও অর্জনের গৌরবময় ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সূর্য উদয় ক্ষণে দলটির কেন্দ্রীয় (অস্থায়ী) কার্যালয় সহ দেশব্যাপী আওয়ামী মোটর চালক লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি শুরু হয়।
শুক্রবার সকাল ১০টায় ১৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আওয়ামী মোটর চালক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি হাজী মোহাম্মদ আলী হোসেন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী মোঃ ইকরাম হোসেন লালন সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ, ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ সহ বিভিন্ন জেলা ও থানা পর্যায়ের কমিটির হাজার হাজার নেতাকর্মীদের সঙ্গে নিয়ে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি সম্মাান জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে ফাতেহাপাঠ ও ১৯৭৫ সালের ১৫ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত সকল শহীদ, জাতীয় চার নেতা, মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদ, গণতন্ত্র পুনরুদ্ধারে পুলিশের গুলিতে নিহত শহীদ নূর হোসেন সহ গণতন্ত্র রক্ষায় বিভিন্ন আন্দোলন-সংগ্রামে মৃত্যুবরণকারী আওয়ামী মোটর চালক লীগসহ সকল নেতাকর্মীদের বিদেহী আত্মার মাগফেরাত ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বঙ্গবন্ধুর পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে স্বাস্থ্যবিধি মেনে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন, হাজী মোঃ আলী হোসেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে আনন্দ শোভাযাত্রা বের করা হয়। বিকালে মিরপুর মাজার রোডে আওয়ামী মোটর চালক লীগের কেন্দ্রীয় (অস্থায়ী) কার্যালয়ে আলোচনা সভা ও কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি শেষ করা হয়।

এসময় সভাপতি হাজী মোঃ আলী হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করে দেশকে ধ্বংস এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বকে বিতর্কিত করতে স্বাধীনতার পরাজিত গোষ্ঠী এখনো দেশ-বিদেশে বসে আন্তর্জাতিক গণমাধ্যম ব্যবহার করে ষড়যন্ত্র করছে। স্বাধীনতার অপরাজিতা গোষ্ঠী যতই ষড়যন্ত্র করুক না কেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের কাজ ব্যাহত করতে পারবে না।

আওয়ামী মটর চালক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মেহেদী হাসান মামুনের সার্বিক তত্ত্বাবধানে শ্রদ্ধা নিবেদনে এসময় বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নেতৃবৃন্দের পাশাপাশি ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী মোটর চালক লীগের সকল থানা ইউনিটের সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page