May 2, 2024, 5:34 pm
Headline :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন আব্দুল হামিদ। মাই টিভির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল। সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন। সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ডাকাতদের পরিচয় মিলেছে।  ছেলে হারা মায়ের আর্তনাদ আজিজ গংরা আমার ছেলেকে মেরে ফেলেছে,আমি তাদের ফাঁসি চাই। নারায়ণগঞ্জ বন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহিদুল নামে এক যুবক আটক।  ফেইসবুক ইনস্টাগ্রামের এর সার্ভার ডাউন সারা বাংলাদেশে। নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না। মোয়াজ্জেম হোসেন জুয়েলকে জনকল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় বজলুর রহমান সিআইপি কে শুভেচ্ছা জানিয়েছে সাতগ্রামের যুব সমাজ। সামাজিক সংগঠন জনকল্যাণ সমিতির নবগঠিত কমিটির সভাপতি বজলুর রহমান সিআইপি সাধারণ সম্পাদক আউয়াল। 

২০২৩ ইংরেজি নববর্ষ উপলক্ষে শিল্প পুলিশ সুপার -৪ আসাদুজ্জামান মহোদয়ের সাথে সৌজন্যে সাক্ষাৎ করেন BHDS ।

শেয়ার করুন

দৈনিক মুক্তির কথা 

নিজস্ব প্রতিবেদক: পারভেজ আহম্মেদ

নতুন বছর উপলক্ষে নারায়ণগঞ্জ শিল্প পুলিশ সুপার -৪ জনাব. আসাদুজ্জামান মহোদয়ের সাথে সৌজন্যে সাক্ষাৎ ও ফুলের শুভেচ্ছা বিনিময় করেন অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ মোমেন ইসলাম এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ আলী আহমেদ ও সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সাধারণ সম্পাদক মোঃ হামিদুর ইসলাম জয়।

পুলিশ সুপার মহোদয়ের সাথে সংগঠনের বিভিন্ন বিষয় আলোচনা করা হয়।

এবং সংগঠনের জন্য যেকোনো সময় সহযোগিতার হাত বাড়িয়ে এগিয়ে আসার আশ্বাস প্রদান করেন তিনি সংগঠনের সকল নেতৃবৃন্দের জন্য শুভকামনা  করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page