October 18, 2024, 5:19 am
Headline :
বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের নারায়ণগঞ্জ শাখার উদ্বোধন। বন্দরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন, মাজারুল ইসলাম হিরন। সোনারগাঁয়ে যৌথবাহিনীর অভিযানে দেশীয় অস্ত্রসহ এক ডাকাত গ্রেপ্তার। সোনারগাঁয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরষ্কার বিতরণ । হোসেনপুর ডিগ্রী কলেজে এডহক কমিটি গঠিত। আমরা ছিলাম আমরাই আছি সাবেক ছাত্রদল নেতা ফারুক সওদাগর বেগমগঞ্জ। বন্দরে নাসিকের পরিবহন টোল আদায় নিয়ে শিক্ষার্থী- ইজারাদার ও প্রশাসনের সমঝোতা। সোনারগাঁয়ে মান্নান সাহেবের নির্দেশে সকল ধর্মের লোকদের নিরাপত্তায় কাজ করছি আমরা মাসুম রানা। বিএনপি নেতা মোঃ মাসুম রানার নেতৃত্বে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে মিছিল। সোনারগাঁওয়ে মন্ডল পরিবারের সাথে এলাকাবাসীর আলোচনা সভা ও দোয়া মাহফিল।

উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কালাম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।

শেয়ার করুন

পারভেজ আহম্মেদ : নিজস্ব প্রতিবেদক 

সোমবার (২৪ জুন) বিকালে সোনারগাঁ রয়েল রিসোর্টে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় সোনারগাঁ উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান মাহফুজুর রহমান কালাম এসময় সাংবাদিকদের সাথে কুশল বিনিময় করেন।

মতবিনিময় সভায় স্মার্ট সোনারগাঁ গঠনে দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মাহফুজুর রহমান কালাম। মাহফুজুর রহমান কালাম বলেন, আপনারা অবগত আছেন যে সোনারগাঁ উপজেলা বাসীর সার্বিক উন্নয়নের লক্ষ্যে আমি অনেক আগে থেকেই কাজ করে আসছি।

অনেক ষড়যন্ত্র ও টাকার বিরুদ্ধে গিয়ে জনগণ আমাকে ভালবাসে তাদের মূল্যবান ভোট দিয়ে বিজয়ী করেছেন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলেও বিগত দশবছর সোনারগাঁয়ে জাতীয় পার্টির এমপি ছিলেন। আমাদের পার্শ্ববর্তী আড়াইহাজার ও রূপগঞ্জ উপজেলা সার্বিক উন্নয়ন সহ উপজেলা পরিষদের অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন হয়েছে। কিন্তু সোনারগাঁয়ে সেই উন্নয়নের ছিটেফোঁটা হয়নি। সোনারগাঁয়ে বর্তমানে আওয়ামী লীগের এমপি উপজেলা চেয়ারম্যানো আওয়ামী লীগের। এমপি সাহেব ও আমি মিলে সম্মিলিতভাবে আপনাদের সাথে নিয়ে আমরা সোনারগাঁয়ের উন্নয়নে কাজ করবো।

সবার সহযোগিতা পেলে আমি শিক্ষা, স্বাস্থ্য, অবকাঠামো উন্নয়ন, দুর্নীতি, চাঁদাবাজ, মাদক ও সন্ত্রাসমুক্ত উপজেলা গঠনে সকল নেতাকর্মীদের নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন বলে তিনি জানান। তিনি বলেন, বিশেষ করে মাদক, আপনারা সমাজের দর্পণ, আপনার জানেন কারা কারা মাদক ব্যবসার সাথে জড়িত, কারা মাদক সেবন করে। আমি আপনাদের সহযোগিতা নিয়ে আমি মাদক নির্মূলে কাজ করতে চাই। আমার সাথেও যদি কোন মাদক ব্যবসায়ীকে দেখেন তাহলে আমার বিরুদ্ধেও আপনারা কলম ধরবেন। আমি আপনাদের ও প্রশাসনের সহযোগিতায় নিয়ে সোনারগাঁ কে মাদক নির্মূলে জিরো টলারেন্স হিসেবে গড়ে তুলতে চাই।

আমার প্রথম কাজ হবে যানজট নিরসনের লক্ষ্যে মোগড়াপাড়া চৌরাস্তার রাস্তা দখলমুক্ত করা। মোগড়াপাড়া চৌরাস্তার রাস্তা দখলমুক্ত করতে সেতু ও যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে কথা কলবো। প্রয়োজনে চৌরাস্তায় অনশন করবো।

আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গঠনে সোনারগাঁ উপজেলাকে উন্নয়নের রোল মডেল বানাতে চাই।

মতবিনিময় সভায় এসময় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মাহফুজুর রহমান কালাম সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

মতবিনিময় সভায় সোনারগাঁ উপজেলার সকল সাংবাদিক সংগঠনের প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভার পূর্বে তিনি একই দিন সকালে ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ে শপথবাক্য পাঠ করেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সনমান্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইসহাক মিয়া, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দীন সাবু, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও জামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হা-মীম সিকদার শিপলু, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সোনারগাঁ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মজিবুর রহমান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page