April 29, 2024, 4:44 am
Headline :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন আব্দুল হামিদ। মাই টিভির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল। সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন। সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ডাকাতদের পরিচয় মিলেছে।  ছেলে হারা মায়ের আর্তনাদ আজিজ গংরা আমার ছেলেকে মেরে ফেলেছে,আমি তাদের ফাঁসি চাই। নারায়ণগঞ্জ বন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহিদুল নামে এক যুবক আটক।  ফেইসবুক ইনস্টাগ্রামের এর সার্ভার ডাউন সারা বাংলাদেশে। নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না। মোয়াজ্জেম হোসেন জুয়েলকে জনকল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় বজলুর রহমান সিআইপি কে শুভেচ্ছা জানিয়েছে সাতগ্রামের যুব সমাজ। সামাজিক সংগঠন জনকল্যাণ সমিতির নবগঠিত কমিটির সভাপতি বজলুর রহমান সিআইপি সাধারণ সম্পাদক আউয়াল। 

সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে নৌকার মনোনয়ন নিশ্চিত করতে হবে সাবেক সংসদ সদস্য কায়সার হাসনাত।

শেয়ার করুন

মুক্তির কথা ২৪ টিভি

 

নিজস্ব প্রতিনিধি:পারভেজ আহমেদ সোনারগাঁ

 

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়ন আওয়ামী লীগের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে কাচপুর ইউনিয়নের ওমর আলী ভূইয়া স্কুল মাঠে এ কর্মীসভা অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সবুর খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ সদস্য ও ১ নং যুগ্ম আহ্বায়ক সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ আলহাজ্ব আবদু্ল্লাহ্ আল কায়সার হাসনাত।
তিনি তার বক্তব্যে বলেন, গত বিএনপি জামায়াত সরকারের আমলে এই কাঁচপুর থেকে আন্দোলনের বীজ বপন করেছিলাম। সেই আন্দোলনের মুখে বিএনপি জামাত সরকারের পতন হয়েছিল। সেই আন্দোলনের ফসল হিসেবে আমরা নৌকার মনোনয়ন নিয়ে এসেছিলাম এবং আপনাদের অক্লান্ত পরিশ্রমে আমরা নৌকার বিজয় ছিনিয়ে নিয়ে এসেছিলাম। এখন সেই সময় এসে গেছে এখন সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে নৌকার মনোনয়ন নিশ্চিত করতে হবে।

উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এড.শামসুল ইসলাম ভূইয়া,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম,

সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাফুজুর রহমান কালাম,মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আহ্বায়ক কমিটির সদস্য আরিফ মাসুদ বাবু,মহিলা ভাইস চেয়ারম্যান মাহামুদা আক্তার ফেন্সি, আহ্বায়ক কমিটির সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, জেলাপরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম,সোনারগাঁ পৌরসভা মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরা ও কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মো.হোসাইন,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহমেদ,যুবলীগ নেতা আবু সাঈদ, পৌর যুবলীগ সভাপতি আসাদ,শিপন মেম্বার সহ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page