October 18, 2024, 4:35 am
Headline :
বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের নারায়ণগঞ্জ শাখার উদ্বোধন। বন্দরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন, মাজারুল ইসলাম হিরন। সোনারগাঁয়ে যৌথবাহিনীর অভিযানে দেশীয় অস্ত্রসহ এক ডাকাত গ্রেপ্তার। সোনারগাঁয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরষ্কার বিতরণ । হোসেনপুর ডিগ্রী কলেজে এডহক কমিটি গঠিত। আমরা ছিলাম আমরাই আছি সাবেক ছাত্রদল নেতা ফারুক সওদাগর বেগমগঞ্জ। বন্দরে নাসিকের পরিবহন টোল আদায় নিয়ে শিক্ষার্থী- ইজারাদার ও প্রশাসনের সমঝোতা। সোনারগাঁয়ে মান্নান সাহেবের নির্দেশে সকল ধর্মের লোকদের নিরাপত্তায় কাজ করছি আমরা মাসুম রানা। বিএনপি নেতা মোঃ মাসুম রানার নেতৃত্বে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে মিছিল। সোনারগাঁওয়ে মন্ডল পরিবারের সাথে এলাকাবাসীর আলোচনা সভা ও দোয়া মাহফিল।

একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ফ্রি চিকিৎসার আয়োজন করেছেন BHDS|

শেয়ার করুন

মুক্তির কথা ২৪ টিভি

নিজস্ব প্রতিনিধিঃ পারভেজ আহম্মেদ

 

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে পূর্ব কাঠাদিয়া তরুণ সংঘের উদ্যোগে ফ্রী চিকিৎসা ও বিনামূল্যে ঔষধ এবং চশমা বিতরণ করা হয়।

কাঠাদিয়া মাদরাসা মাঠে সকাল ১০ টা থেকে দুপুর ৩ টা পযন্ত BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার ব্যবস্তাপনায় নারায়ণগঞ্জ চক্ষু হাসপাতাল ও সেবা ডেন্টালের চিকিৎসা অতএলাকায় প্রায় দুই শতাধিক মানুষের মধ্যে সেবা প্রদান করেন।
পূব কাঠাদিয়া তরুণ সংঘের উদ্যোগে বিনামূল্যে ঔষধ, চশমা এবং ফ্রী চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে এতে সার্বিক সহযোগিতা করেন মোঃ এরশাদ বেপারী সভাপতি পূব কাঠাদিয়া তরুণ সংঘ ও মোঃ আলম বেপারী সাধারণ সম্পাদক পূব কাঠাদিয়া তরুণ সংঘ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যান সংস্থা কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ মোমেন ইসলাম, সাংগঠিক সম্পাদক ডা,নুরজাহান বেগম মুন্সিগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মিজান,সহ সভাপতি মোঃ ইউসুফ শিকদার, মুন্সিগঞ্জ সদর থানা কমিটির সভাপতি বিউটি বেগম,মামুন

সার্বিকভাবে তদারকি করেন মোঃ জায়েদ বেপারী,সাভেয়ার কামাল হোসেন,মন্জু হোসেন, আশিক,নিলয়,কামাল, হাবিবুর গাজী সহ আরো অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page