October 18, 2024, 4:59 am
Headline :
বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের নারায়ণগঞ্জ শাখার উদ্বোধন। বন্দরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন, মাজারুল ইসলাম হিরন। সোনারগাঁয়ে যৌথবাহিনীর অভিযানে দেশীয় অস্ত্রসহ এক ডাকাত গ্রেপ্তার। সোনারগাঁয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরষ্কার বিতরণ । হোসেনপুর ডিগ্রী কলেজে এডহক কমিটি গঠিত। আমরা ছিলাম আমরাই আছি সাবেক ছাত্রদল নেতা ফারুক সওদাগর বেগমগঞ্জ। বন্দরে নাসিকের পরিবহন টোল আদায় নিয়ে শিক্ষার্থী- ইজারাদার ও প্রশাসনের সমঝোতা। সোনারগাঁয়ে মান্নান সাহেবের নির্দেশে সকল ধর্মের লোকদের নিরাপত্তায় কাজ করছি আমরা মাসুম রানা। বিএনপি নেতা মোঃ মাসুম রানার নেতৃত্বে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে মিছিল। সোনারগাঁওয়ে মন্ডল পরিবারের সাথে এলাকাবাসীর আলোচনা সভা ও দোয়া মাহফিল।

বৈধ গ্যাস সংযোগ পুনরায় সংযোগের দাবিতে বিক্ষোভ সোনারগাঁও পৌর এলাকাবাসীর।

শেয়ার করুন

           মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জ সোনারগাঁও পৌরসভার একাংশে বৈধ গ্যাস সংযোগের দাবিতে মোগরাপাড়া চৌরাস্তা থেকে বারদী সড়কে পাইপ ফেলে অবরোধ করে বন্ধ করে দিয়েছে এলাকাবাসী। গতকাল সোমবার (২১ জুন) বিকেলে দৈলেররবাগ এলাকায় তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ড্রিষ্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড জোনাল অফিসের সামনে এ সড়ক অবরোধ করে।

এতে নারী পুরুষ অংশ নেন। এর আগে গত ১০ জুন সকালে বৈধ গ্যাস সংযোগ দেওয়ার দাবীতে সোনারগাঁও প্রেস ক্লাবের সামনে মানববন্ধন ও সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতিকুল ইসলামের মাধ্যমে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ড্রিষ্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড কর্তৃপক্ষের কাছে স্বারকলিপি প্রদান করে পৌর এলাকাবাসী। মানববন্ধন কর্মসূচীতে বৈধ গ্রাহকরা ৭২ ঘন্টার আল্টেমেটাম দিয়ে আন্দোলনের হুমকি দেয়। আল্টিমেটাম ও আন্দোলনের তোয়াক্কা না করে বৈধ গ্রহকদের সংযোগ দেওয়া থেকে বিরত থাকে তিতাসগ্যাস কর্তৃপক্ষ।

ফলে দীর্ঘ ১০ দিন অপেক্ষার পর পৌরসভার কয়েক হাজার নারী পুরুষ একত্রিত হয়ে গ্যাস সংযোগ পাওয়ার দাবীতে সড়ক অবরোধ করে রাখে। সোনারগাঁও থানা পুলিশ ও উপজেলা প্রশাসন অবরোধকারীদের শান্ত করার চেষ্টা চালিযে যায়।

সড়ক অবরোধের সময় সোনারগাঁও পৌরসভার পৌরসভার মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরা, পৌরসভার প্যানেল মেয়র আলী আঁকব, পৌরসভা যুবলীগের সভাপতি আসাদুল ইসলাম আসাদ,সহ সভাপতি অপু সারোয়ার, হারুন জয়,ফারুক আহম্মেদ, নজরুল ইসলাম, মিন্টু মিয়া,বদরুল ইসলাম বদুন,পৌরসভা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক আবুল বাশার, গাজী টগর,গাজী আতাবুর,আসরাফ উদ্দিন সুমন,রঞ্জিত বর্মন,কাজল বর্মন প্রমূখ।

এই বিক্ষোভে আরো নাম না জানা অনেক কেই অংশ নেন। তারা নিজ নিজ দায়িত্বে বক্তব্য রাখেন বলেন যে এই বৈধ গ্যাস সংযোগ যদি কালকের মধ্যে না দেয়া হয়, তাহলে বিক্ষোভ আরো কঠোর হবে। সব বিক্ষোভকারীরা একটাই দাবি বৈধ গ্যাস সংযোগ পুনরায় দেয়া হোক না হলে আমাদের কর্মসূচি আরো কঠোর হবে বলে তারা অবরোধ চালিয়ে যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page