May 1, 2024, 11:12 pm
Headline :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন আব্দুল হামিদ। মাই টিভির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল। সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন। সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ডাকাতদের পরিচয় মিলেছে।  ছেলে হারা মায়ের আর্তনাদ আজিজ গংরা আমার ছেলেকে মেরে ফেলেছে,আমি তাদের ফাঁসি চাই। নারায়ণগঞ্জ বন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহিদুল নামে এক যুবক আটক।  ফেইসবুক ইনস্টাগ্রামের এর সার্ভার ডাউন সারা বাংলাদেশে। নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না। মোয়াজ্জেম হোসেন জুয়েলকে জনকল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় বজলুর রহমান সিআইপি কে শুভেচ্ছা জানিয়েছে সাতগ্রামের যুব সমাজ। সামাজিক সংগঠন জনকল্যাণ সমিতির নবগঠিত কমিটির সভাপতি বজলুর রহমান সিআইপি সাধারণ সম্পাদক আউয়াল। 

সোনারগাঁয়ে ১৪০০ ইয়াবা সহ গাড়ি জব্দ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার।

শেয়ার করুন

              মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে নোয়া গাড়ীতে তল্লাশি চালিয়ে প্রায় ৪ লাখ ২০ হাজার টাকা মূল্যের ১ হাজার ৪ শত পিস ইয়াবা উদ্ধার করেছে সোনারগাঁও থানা পুলিশ। এ ঘটনায় এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

গতকাল সোমবার (২৪ মে) বিকাল সাড়ে চারটার দিকে সোনারগাঁও উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর এলাকায় ঢাকাগামী একটি সাদা রঙের নোয়া গাড়ীতে (ঢাকা মেট্রো-চ, ১১-৪১৮২) অভিযান চালিয়ে এই ইয়াবার চালান উদ্ধার ও গাড়ী জব্দ করে সোনারগাঁও থানার পুলিশ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ শাহ জালাল(৪০) মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার বড় ভাটের চর গ্রামের মৃত মোঃ আলীর ছেলে।

সোনারগাঁও থানা পুলিশের এস আই আলমগীর জানান, সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমানের মাধ্যমে গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর এলাকার এস এস সিএনজি পাম্পের সামনে ঢাকাগামী একটি নোয়া গাড়ীতে তল্লাশি চালিয়ে ১ হাজার ৪ শত পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় মোঃ শাহ্ জালাল নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি নোয়া গাড়ী জব্দ করা হয়।
পুরো অভিযানটি পরিচালিত হয় সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমানের নেতৃত্বে।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়,উদ্ধারকৃত ইয়াবা নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা আষাঢ়ীয়ারচর এলাকার মুরাদ নামের এক ব্যক্তির। সোনারগাঁ থানা পুলিশ বলে কোন মাদক ব্যবসায়ী ছার দেওয়া হবে না


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page