May 5, 2024, 4:51 pm
Headline :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন আব্দুল হামিদ। মাই টিভির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল। সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন। সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ডাকাতদের পরিচয় মিলেছে।  ছেলে হারা মায়ের আর্তনাদ আজিজ গংরা আমার ছেলেকে মেরে ফেলেছে,আমি তাদের ফাঁসি চাই। নারায়ণগঞ্জ বন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহিদুল নামে এক যুবক আটক।  ফেইসবুক ইনস্টাগ্রামের এর সার্ভার ডাউন সারা বাংলাদেশে। নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না। মোয়াজ্জেম হোসেন জুয়েলকে জনকল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় বজলুর রহমান সিআইপি কে শুভেচ্ছা জানিয়েছে সাতগ্রামের যুব সমাজ। সামাজিক সংগঠন জনকল্যাণ সমিতির নবগঠিত কমিটির সভাপতি বজলুর রহমান সিআইপি সাধারণ সম্পাদক আউয়াল। 

গোপন বৈঠককালে ৭ হেফাজত কর্মীকে আটক করেছে সোনারগাঁও থানা পুলিশ।

শেয়ার করুন

মুক্তির কথা নিজস্ব প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের একটি মাদ্রাসায় সরকার বিরোধী গোপন বৈঠককালে ৭ হেফাজত কর্মীকে আটক করেছে সোনারগাঁও থানা পুলিশ।

 

 

বৃহস্পতিবার (৮ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার পিরোজপুর ইউনিয়নের পাচাঁনী শান্তিনগর দারুন নাজাত নূরানী মাদ্রাসার ভেতরে সরকার বিরোধী বৈঠক করার সময় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

 

আটককৃত হেফাজত কর্মীরা হলো, উপজেলার খাসেরগাঁও জামে মসজিদের ইমাম মোহাম্মদ ইউনুস (৩৮), মঙ্গলেরগাঁও গ্রামের মো: শরীফ (২১), পাচঁকানির কান্দি গ্রামের আবু সাঈদ (২৭), দুধঘাটা গ্রামের হাসান মাহমুদ (২৪), শান্তিনগর গ্রামের মোঃ রেদোয়ান (৩৭), কোরবানপুর গ্রামের মোঃ রায়হান (৩১) ও পাচাঁনী গ্রামের হাসান মাহমুদ (২৯)।

পরে আটককৃতদের সোনারগাঁও থানা পুলিশের দায়ের করা পৃথক দুটি মামলা ও স্থানীয় সাংবাদিক হাবিবুর রহমানের উপর হামলার অভিযোগে দায়ের করা মামলায় গ্রেফতার দেখানো হয়।

সোনারগাঁ থানার ওসি (তদন্ত) খন্দকার তবিদ রহমান জানান, মহামারী করোনা কালীন সরকারের নির্দেশনায় দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান ও মাদ্রাসা বন্ধ রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের পাচাঁনী শান্তিনগর দারুন নাজাত মাদ্রাসায় সরকার বিরোধী গোপন বৈঠক চলছে।

পরে সঙ্গীয় ফোর্স নিয়ে ওই মাদ্রাসায় অভিযান চালিয়ে সরকার বিরোধী আন্দোলনের জন্য গোপন বৈঠক করা অবস্থায় ৭ জনকে কর্মীকে আটক করা হয়। আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হেফাজতে ইসলামের সঙ্গে জড়িত বলে স্বীকার করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page