April 20, 2024, 2:43 am
Headline :
মাই টিভির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল। সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন। সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ডাকাতদের পরিচয় মিলেছে।  ছেলে হারা মায়ের আর্তনাদ আজিজ গংরা আমার ছেলেকে মেরে ফেলেছে,আমি তাদের ফাঁসি চাই। নারায়ণগঞ্জ বন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহিদুল নামে এক যুবক আটক।  ফেইসবুক ইনস্টাগ্রামের এর সার্ভার ডাউন সারা বাংলাদেশে। নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না। মোয়াজ্জেম হোসেন জুয়েলকে জনকল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় বজলুর রহমান সিআইপি কে শুভেচ্ছা জানিয়েছে সাতগ্রামের যুব সমাজ। সামাজিক সংগঠন জনকল্যাণ সমিতির নবগঠিত কমিটির সভাপতি বজলুর রহমান সিআইপি সাধারণ সম্পাদক আউয়াল।  সোনারগাঁয়ে ৫৬ কোটি টাকার নিষিদ্ধ মৎস্য শিকারের জাল পুড়িয়ে ধ্বংস।

২০২৩ ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সোনারগাঁয়ের আ: লীগ নেতা আব্দুল কাদির জয়।

শেয়ার করুন

 দৈনিক মুক্তির কথা

নিজস্ব প্রতিবেদক:‌ পারভেজ আহম্মেদ

শনিবার (৩১ ডিসেম্বর) এক বাণীতে খ্রিষ্টীয় নতুন বছর-২০২৩ উপলক্ষে দেশবাসী এবং প্রবাসী বাঙালিসহ বিশ্ববাসীকে আন্তরিক শুভেচ্ছা জানান সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাদির জয়।

তিনি শুভেচ্ছা বাণীতে বলেন, প্রকৃতির নিয়মেই যেমন নতুনের আগমনী বার্তা আমাদের উদ্বেলিত করে, তেমনি অতীত-ভবিষ্যতের সন্ধিক্ষণে দাঁড়িয়ে পুরনো স্মৃতিসম্ভারে হারিয়ে যাওয়ার চিরায়ত স্বভাব কখনও আনন্দ দেয়, আর কখনও-বা কৃতকর্মের শিক্ষা নব-উদ্যামে সুন্দর আগামীর পথচলার জন্য অনুপ্রেরণা জোগায়।

নতুন বছর ২০২৩ উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও সোনারগাঁও উপজেলাবাসী সহ দেশে ও প্রবাসে থাকা সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ।

আব্দুল কাদির জয় ২০২৩ নববর্ষের এক শুভেচ্ছা বার্তায় দৈনিক মুক্তির কথা প্রতিনিধিকে বলেন, বিজয়ের মাসে, বিজয় ভরা বুক আনন্দ নিয়ে ধন্যবাদ জানাতে চাই, বাংলাদেশের উন্নয়নের রূপকার জননেত্রী শেখ হাসিনা আপা কে তিনি তার অক্লান্ত পরিশ্রমে দেশ ও জনগণের স্বার্থে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।
১০০ টি সেতু আর স্বপ্নের মেট্রোরেল প্রকল্পের উদ্ভোধনে খুশির আমেজ লেগে থাকুক গোটা বাংলাদেশে সেই সাথে নববর্ষে নতুন দিনে, নতুন বছরে সবার ভালো কাটুক।
সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানাচ্ছি। এক এক করে জীবন থেকে খসে পড়লো মূল্যবান আরো একটি বছর ২০২২ইং
চিরায়িত নিয়মে পাল্টে যাচ্ছে ক্যালেন্ডার।
দেখতে দেখতে চলে গেল আরেকটি বছর।
শুরু হয়ে গেল নতুন বছর আগমন হয় নতুন কিছু নিয়ে নতুন বছরের,নতুন দিনের
নতুন কিছু পাবার আশায় শুরু হয় আমাদের জীবন যাত্রা।
সেই সাথে নতুন কিছু নিয়ে নতুন বছরের প্রত্যাশা আর প্রাপ্তির মেলবন্ধনের হোক প্রতিটি মানুষের,
নতুন দিনের নতুন কিছু পাবার, দেখার, জানার আশায় শুরু হয় আবার আমাদের জীবন যাত্রা,সবাইকে ২০২৩ ইংরেজি নববর্ষের শুভেচ্ছা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page