September 7, 2024, 11:52 pm
Headline :
সোনারগাঁয়ে মান্নান সাহেবের নির্দেশে সকল ধর্মের লোকদের নিরাপত্তায় কাজ করছি আমরা মাসুম রানা। বিএনপি নেতা মোঃ মাসুম রানার নেতৃত্বে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে মিছিল। সোনারগাঁওয়ে মন্ডল পরিবারের সাথে এলাকাবাসীর আলোচনা সভা ও দোয়া মাহফিল। নবীগঞ্জ হাজিগঞ্জ ঘাটে পরিত্যক্ত অবস্থায় রাইফেলস ক্লাবের লুট হওয়া অস্ত্র উদ্ধার । বিএনপি নেতাকর্মী পুলিশকে সহায়তা করবে বলে আশ্বস্ত করেছেন উপজেলা বিএনপি। হোসেনপুর শম্ভুপুরা পিরোজপুর ইউনিয়ন ডিগ্রী কলেজে প্রথম ক্লাসে উপস্থিত ছিলেন বজলুর রহমান সিআইপি। কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী।

সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা।

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক।

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড এলাকায় সন্ত্রাস,মাদক,চাঁদাবাজ ও নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা ও লাঠি মিছিল করেছে এলাকাবাসী। গতকাল(১২ জুলাই) বিকেল চারটায় এই প্রতিবাদ সভায় ইউনিয়নের ছোট সাদিপুর,বন্দেরা,রতনদী এলাকার অবস্থিত ভুক্তভোগী সহ স্থানীয় সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।
৩নং ওয়ার্ড মেম্বার আবু জাহের’র সভাপতিত্বে
প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মো.সাইফুল ইসলাম ওসি অপারেশন সোনারগাঁ থানা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,বীর মুক্তিযোদ্ধা ওসমান গনি,এস আই ইমরান,আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির,১নং ওয়ার্ড মেম্বার সিপন সরকার,যুবলীগ নেতা নুরে আলম,নাসির সহ মোগরাপাড়া ইউনিয়নের সর্বস্তরের জনগণ।
স্থানীয় ভুক্তভোগীরা বলেন,সম্প্রতি মোগরাপাড়া ইউনিয়নে মাদক,সন্ত্রাস,চাঁদাবাজ ও নৈরাজ্য সৃষ্টি করছে এই এলাকারই হরমুজ’র চার ছেলে পায়েল,মেহেদুল ও তানভির গং। তারা এখানে, চাঁদাবাজী,মোবাইল ছিনতাই ও জগণকে জিম্মি করে মোগরাপাড়া ইউনিয়নে একপ্রকারে নৈরাজ্য সৃষ্টি করে চলছে। এই ইউনিয়নের জনগণ তা মেনে নিবে না। যে কোনো মুল্যে তা প্রতিহত করা হবে। তারা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।
উল্লেখ্য যে,গত ৯ জুন রোববার রাত ১০টার দিকে মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিস গ্রামে মাদক ব্যবসা নিয়ন্ত্রণ ও সেই টাকার ভাগ-বাটোয়ারাকে কেন্দ্র করে পায়েলের নেতৃত্বে
রাব্বী (২২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়।

ওয়ার্ড মেম্বার আবু জাহের জানান, শিল্প-কারখানা সমৃদ্ধ এই এলাকা, এখানকার সাধারণ মানুষসহ পোশাক শ্রমিকরা প্রায়ই চাঁদাবাজি ও ছিনতাইয়ের শিকার হচ্ছেন এবং যুবসমাজ মাদকাসক্ত হয়ে পড়ছেন। এ সব অপরাধ দমনে তিনি প্রশাসনের সহযোগিতা কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page