September 16, 2024, 6:57 pm
Headline :
সোনারগাঁয়ে মান্নান সাহেবের নির্দেশে সকল ধর্মের লোকদের নিরাপত্তায় কাজ করছি আমরা মাসুম রানা। বিএনপি নেতা মোঃ মাসুম রানার নেতৃত্বে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে মিছিল। সোনারগাঁওয়ে মন্ডল পরিবারের সাথে এলাকাবাসীর আলোচনা সভা ও দোয়া মাহফিল। নবীগঞ্জ হাজিগঞ্জ ঘাটে পরিত্যক্ত অবস্থায় রাইফেলস ক্লাবের লুট হওয়া অস্ত্র উদ্ধার । বিএনপি নেতাকর্মী পুলিশকে সহায়তা করবে বলে আশ্বস্ত করেছেন উপজেলা বিএনপি। হোসেনপুর শম্ভুপুরা পিরোজপুর ইউনিয়ন ডিগ্রী কলেজে প্রথম ক্লাসে উপস্থিত ছিলেন বজলুর রহমান সিআইপি। কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী।

সোনারগাঁয়ে মান্নান সাহেবের নির্দেশে সকল ধর্মের লোকদের নিরাপত্তায় কাজ করছি আমরা মাসুম রানা।

শেয়ার করুন

মাজেদ ভুঁইয়া ঃ সোনারগাঁ

স্বৈরাচার শেখ হাসিনা পতনের পর সোনারগাঁয়ের সকল ধর্মের সকল মানুষের নিরাপত্তায় কাজ করে যাচ্ছে আমাদের সোনারগাঁ বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। সেজন্যই সোনারগাঁয়ে বিক্ষুপ্ত কিছু ঘটনা ছাড়া বড় ধরনের কোন ঘটনা ঘটেনি বলে মন্তব্য করেছেন, সোনারগাঁয়ের অসহায়, গরীব দুঃখী, মেহনতির মানুষের বন্ধু, দানবীর সমাজ সেবক, বিশিষ্ট ব্যবসায়ী,

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য, প্রিয় নেতা সাবেক যোগাযোগ মন্ত্রী জনাব, সালাহউদ্দিন আহম্মেদ এর স্নেহের আস্থাভাজন, রাজপথের লড়াকু সৈনিক ও আদর্শবান রাজনীতিবীদ,অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কন্ঠস্বর, পিরোজপুর ইউনিয়নের সাহসী সন্তান, জনাব মোঃ মাসুম রানা। মোঃ মাসুম রানা আরো বলেন, স্বৈরাচারী শেখ হাসিনা ছাত্র জনতার আন্দোলনের মুখে দেশ ছেড়ে বিদেশে পালানোর পর দেশে একটি গোষ্ঠি দেশকে অচল করার জন্য বিভিন্ন রাষ্ট্রীয় ভবনগুলোতে আগুন দিয়েছে লুটপাট করেছে। আওয়ামীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা করেছে লুটপাট করেছে নেতাকর্মীদের হত্যা ও মারধর করেছে। এছাড়া সংখ্যালুগুদের বাড়িঘরেও হামলা করেছে। এমন পরিস্থিতিতে সোনারগাঁ বিএনপি দেশনেত্রী ও তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও তারেক জিয়ার নির্দেশে সোনারগাঁ থানা বিএনপির কান্ডারী ও সোনারগাঁ থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানের নির্দেশে শান্তিপ্রিয় সোনারগাঁকে আমরা অশান্ত করতে দেইনি। আমরা প্রতিটি বিএনপির নেতাকে নির্দেশ দিয়েছি উপজেলার আওয়ামীগের কোন নেতাকর্মীদের বাড়িঘরে হামলা করতে পারবেনা। কারো বাড়িঘর ভাংচুর দখল করতে পারবেনা। তারা আমাদের সেই নির্দেশ মেনে সোনারগাঁয়ে শান্ত পরিবেশ বজায় রেখেছে। এছাড়া সংখ্যালুগুদের বাড়িঘরে হামলা ও মন্দিরগুলোকে রক্ষা করার জন্য রাতভর আমাদের নেতাকর্মীরা পাহাড়া বসিয়েছে। আমরা প্রশাসনকে অনুরোধ করেছি আমরা শান্তি রক্ষার জন্য সকল প্রকার সহযোগিতা করবো এবং এখনও করে যাচ্ছি। মোঃ মাসুম রানা আরো বলেন, স্বৈরাচার শেখ হাসিনা পতনের পর কিছু অতি উৎসাহী ও আওয়ামীলীগ ও জাতীয়পার্টির সুবিধাবাধী অনুপ্রবেশকারী আমাদের দলে ডুকে গেছে সেই আওয়ামীগের অনুপ্রবেশকারীরা কিছু কিছু জায়গায় আওয়ামীগের নেতাকর্মীদের বাড়িঘর ভাংচুর করেছে। আমরা যখন বিষয়টি অনুধাবন করতে পারলাম তখন সেই সব অনুপ্রবেশকারী বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছি। আমাদের দলের নেতারা সুস্পষ্ট ভাষায় সেসব অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথা বলেছেন, এবং তারা যাতে দলে ডুকে দলের বদনাম করতে না পারে সে জন্য আমরা সজাগ দৃষ্টি রাখছি। তিনি আরো বলেন, আমরা দীর্ঘদিন হামলা মামলা কারা ভোগের পর একটি মুক্ত স্বাধীন দেশ পেয়েছি এই দেশটি থেকে দুর্নীতি অনিয়ম দুর করে একটি খাঁটি সোনার বাংলা গড়ে তুলতে চাই সেজন্য সোনারগাঁয়ের শান্তি প্রিয় মানুষগুলোকে আমরা পাশে চাই। শান্তিপ্রিয় মানুষগুলো যখন আমাদের ভাল কাজে সহযোগিতা করবে তখনই আমরা শহীদ জিয়ার স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে পারবো ইনশাল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page