September 7, 2024, 11:47 pm
Headline :
সোনারগাঁয়ে মান্নান সাহেবের নির্দেশে সকল ধর্মের লোকদের নিরাপত্তায় কাজ করছি আমরা মাসুম রানা। বিএনপি নেতা মোঃ মাসুম রানার নেতৃত্বে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে মিছিল। সোনারগাঁওয়ে মন্ডল পরিবারের সাথে এলাকাবাসীর আলোচনা সভা ও দোয়া মাহফিল। নবীগঞ্জ হাজিগঞ্জ ঘাটে পরিত্যক্ত অবস্থায় রাইফেলস ক্লাবের লুট হওয়া অস্ত্র উদ্ধার । বিএনপি নেতাকর্মী পুলিশকে সহায়তা করবে বলে আশ্বস্ত করেছেন উপজেলা বিএনপি। হোসেনপুর শম্ভুপুরা পিরোজপুর ইউনিয়ন ডিগ্রী কলেজে প্রথম ক্লাসে উপস্থিত ছিলেন বজলুর রহমান সিআইপি। কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী।

সোনারগাঁওয়ে বিষাক্ত সাপের কামড়ে কৃষকের মৃত্যু।

শেয়ার করুন

মুক্তির কথা ২৪ টিভি

নিজস্ব প্রতিনিধি :পারভেজ আহমেদ

 

নারায়ণগঞ্জ সোনারগাঁও প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বিষধর সাপের কামড়ে কামাল হোসেন (৪০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। গত শুক্রবার ৮ এপ্রিল বিকেলে সোনারগাঁও পৌরসভার রাইজদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত কামাল হোসেন একই এলাকার আবু বকর সিদ্দিকের ছেলে। নিহতের স্বজনদের সাথে কথা বলে জানা যায়, কামাল হোসেন শুক্রবার বিকেলে তার ধানের জমিতে ইদুঁর, কাকড়া এবং অন্যান্য কিটপতঙ্গের উপদ্রব কমাতে কিটনাশক নিয়ে জমিতে যায়। এসময় সেখানে থাকা একটি বিষধর সাপ পায়ে কামড় দিলে তার পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বাড়ি নিয়ে আসে ও অবস্থার অবনতি হলে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎকের পরামর্শ অনুযায়ী তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হলে ঢামেক হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page