September 16, 2024, 7:01 pm
Headline :
সোনারগাঁয়ে মান্নান সাহেবের নির্দেশে সকল ধর্মের লোকদের নিরাপত্তায় কাজ করছি আমরা মাসুম রানা। বিএনপি নেতা মোঃ মাসুম রানার নেতৃত্বে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে মিছিল। সোনারগাঁওয়ে মন্ডল পরিবারের সাথে এলাকাবাসীর আলোচনা সভা ও দোয়া মাহফিল। নবীগঞ্জ হাজিগঞ্জ ঘাটে পরিত্যক্ত অবস্থায় রাইফেলস ক্লাবের লুট হওয়া অস্ত্র উদ্ধার । বিএনপি নেতাকর্মী পুলিশকে সহায়তা করবে বলে আশ্বস্ত করেছেন উপজেলা বিএনপি। হোসেনপুর শম্ভুপুরা পিরোজপুর ইউনিয়ন ডিগ্রী কলেজে প্রথম ক্লাসে উপস্থিত ছিলেন বজলুর রহমান সিআইপি। কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী।

বিএনপি নেতা মোঃ মাসুম রানার নেতৃত্বে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে মিছিল।

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক:  পারভেজ আহম্মেদ 

ছাত্র /জনতার উপর গুলি চালিয়ে গণ হত্যাকারীদের বিচারের দাবিতে (১৫) আগষ্ট বৃহস্পতিবারে পিরোজপুর ইউনিয়ন বিএনপি উদ্যোগে জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানের নির্দেশে, সোনারগাঁয়ের গরীব দুঃখী, অসহায় মেহনতি মানুষের বন্ধু, সোনারগাঁয়ের দানবীর সমাজ সেবক, ও বিশিষ্ট ব্যবসায়ী বিএনপি নেতা মোঃ মাসুম রানার নেতৃত্বে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে মিছিলে হাজারো নেতাকর্মী সাথে নিয়ে অবস্থান কর্মসূচি পালন করেন।

বৃহস্পতিবার ১৫ আগষ্ট নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় আওয়ামীলীগ ও জাতীয় পার্টির নেতাকর্মীদের যেকোনো ধরনের নৈরাজ্য ও অরাজকতা রুখতে অবস্থান কর্মসূচী ও ছাত্র আন্দোলনের শহিদদের স্বরণে সোনারগাঁয়ের পৌরসভা সহ ও সকল ইউনিয়নে বিভিন্ন জায়গায় দোয়া ও মিলাদের আয়োজন করা হয়েছে।

এ, সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য ও উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান,

আরও উপস্থিত ছিলেন, সোনারগাঁয়ের গরীব দুঃখী, অসহায়, মেহনতি মানুষের বন্ধু, দানবীর সমাজ সেবক, ও বিশিষ্ট ব্যবসায়ী বিএনপি নেতা মোঃ মাসুম রানা, মোঃ সোহরাব হোসেন প্রচার সম্পাদক সোনারগাঁ থানা বিএনপি ও সিনিয়র সহ-সভাপতি পিরোজপুর ইউনিয়ন, মোঃ জাকির হোসেন সভাপতি ৫নং ওয়ার্ড বিএনপি পিরোজপুর ইউনিয়ন, সোহানুর রহমান সুমন সাধারণ সম্পাদক ৫নং ওয়ার্ড পিরোজপুর ইউনিয়ন বিএনপি, এ ছাড়া আরো উপস্থিত ছিলেন, ফারুক,জামান,জিতু,আলী হোসেন, মোঃ হানিফ সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি আজহারুল ইসলাম মান্নানের নির্দেশে বিএনপি নেতা মোঃ মাসুম রানা বলেন, সোনারগাঁ বিএনপি এখন সোচ্চার। কেন্দ্রীয় নির্দেশনায় আমরা উপজেলার প্রতিটি ইউনিয়নের সকল সরকারি বেসরকারী প্রতিষ্ঠান ও সাধারন মানুষের জানমাল রক্ষায় অবস্থান কর্মসূচী পালন করছি। এভাবে আমরা সবসময় জনগণের পাশে থাকবো ইনশাআল্লাহ।

মোঃ মাসুম রানা আরো বলেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকল শহিদ ছাত্রদের স্বরণে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্মদিন বাতিল করা হয়েছে। আওয়ামীলীগের দোসররা চ্যালেঞ্জ করেছে ১৫ আগষ্ট এ দেশ তাদের দখলে নিবে। আমরা তাদের এ চ্যালেঞ্জকে প্রতিহত করতে মাঠে রয়েছি। দোয়া মাহফিল শেষে দুই হাজার মানুষের মাঝে খাবার বিতরন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page