September 7, 2024, 11:40 pm
Headline :
সোনারগাঁয়ে মান্নান সাহেবের নির্দেশে সকল ধর্মের লোকদের নিরাপত্তায় কাজ করছি আমরা মাসুম রানা। বিএনপি নেতা মোঃ মাসুম রানার নেতৃত্বে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে মিছিল। সোনারগাঁওয়ে মন্ডল পরিবারের সাথে এলাকাবাসীর আলোচনা সভা ও দোয়া মাহফিল। নবীগঞ্জ হাজিগঞ্জ ঘাটে পরিত্যক্ত অবস্থায় রাইফেলস ক্লাবের লুট হওয়া অস্ত্র উদ্ধার । বিএনপি নেতাকর্মী পুলিশকে সহায়তা করবে বলে আশ্বস্ত করেছেন উপজেলা বিএনপি। হোসেনপুর শম্ভুপুরা পিরোজপুর ইউনিয়ন ডিগ্রী কলেজে প্রথম ক্লাসে উপস্থিত ছিলেন বজলুর রহমান সিআইপি। কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী।

বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা সম্পন্ন।

শেয়ার করুন

  দৈনিক মুক্তির কথা

 

নিজস্ব প্রতিবেদক,পারভেজ আহমেদ

 

২০ মে রোজ শুক্রবার বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা কমিটির উদ্যোগে সোনারগাঁও,মোগরাপাড়া আইকন ইন্টারনেশনাল স্কুলে দিনব্যাপী সু চিকিৎসা থেকে বঞ্চিত মানুষের মাঝে বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়।
উক্ত এই কর্মসূচির উদ্বোধন করেন বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও মহাসচিব মুহাম্মদ আলী।

নারায়ণগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বুলবুলের সঞ্চালনায় ও এম এ মহিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, সোনারগাঁও উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি মোঃ মাছুম চৌধুরী।
উদ্বোধনী বক্তব্যে ফাউন্ডেশনের মহাসচিব মুহাম্মদ আলী বলেন, মানব সেবার মাধ্যমে খুব সহজে আল্লাহর নৈকট্য অর্জন করা যায়। তাই সারা দেশব‍্যাপী আমাদের সংগঠনের মাধ্যমে মানুষের কল‍্যাণে কাজ করার আপ্রাণ চেষ্টা চলছে। তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ জেলা কমিটির উদ্যোগে এই চিকিৎসা সেবা ২য় বারের মতো আয়োজন করা হয়েছে।

তিনি আরও বলেন, আমাদের এই ধরনের মানবিক কার্যক্রম চলমান থাকবে ইনশাআল্লাহ।
এই সময় বিশেষ অতিথি ছিলেন, ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির শিক্ষা বিষয়ক সম্পাদক শেখ মোঃ শহিদুল ইসলাম, ঢাকা মহানগর উত্তরের নারী নেত্রী পিংকি খানম, মোঃ ফারুক, নারায়ণগঞ্জ জেলা কমিটির সহ- সভাপতি মোঃ সফিকুল ইসলাম বকুল, সহ সাধারণ সম্পাদক মোঃ তাইজ উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক হ‍্যাপী আক্তার, ও দৈনিক মাতৃভূমির খবরের স্টাফ রিপোর্টার পারভেজ আহমেদ প্রমূখ।এতে সারাদিন ব‍্যাপী ২০০ জন রোগীকে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page