September 7, 2024, 11:46 pm
Headline :
সোনারগাঁয়ে মান্নান সাহেবের নির্দেশে সকল ধর্মের লোকদের নিরাপত্তায় কাজ করছি আমরা মাসুম রানা। বিএনপি নেতা মোঃ মাসুম রানার নেতৃত্বে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে মিছিল। সোনারগাঁওয়ে মন্ডল পরিবারের সাথে এলাকাবাসীর আলোচনা সভা ও দোয়া মাহফিল। নবীগঞ্জ হাজিগঞ্জ ঘাটে পরিত্যক্ত অবস্থায় রাইফেলস ক্লাবের লুট হওয়া অস্ত্র উদ্ধার । বিএনপি নেতাকর্মী পুলিশকে সহায়তা করবে বলে আশ্বস্ত করেছেন উপজেলা বিএনপি। হোসেনপুর শম্ভুপুরা পিরোজপুর ইউনিয়ন ডিগ্রী কলেজে প্রথম ক্লাসে উপস্থিত ছিলেন বজলুর রহমান সিআইপি। কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী।

জমকালো আয়োজনের মাধ্যমে এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা। 

শেয়ার করুন

নিজস্ব  প্রতিবেদক: পারভেজ আহম্মেদ

নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের হোসেনপুর শম্ভুপুরা পিরোজপুর ইউনিয়ন ডিগ্রী কলেজের এইচ.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বিদায় অনুষ্ঠান শেষে বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় এবং শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী উপহার বিতরণ করেন। বৃহস্পতিবার (২৭ই জুলাই) বিদায় অনুষ্ঠানের আয়োজন করেন কলেজের পরিচালনা পরিষদ। এ সময় প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি মোঃ আক্তার হোসেনের সভাপতিতে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিবিসিআই এর পরিচালক আলহাজ্ব মোঃ বজলুর রহমান (সিআইপি) চেয়ারম্যান এম আর গ্রুপ,

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গভর্নিং বডির সদস্য বৃন্দ দাতা সদস্য কবির হোসেন ভূইয়া বাবুল, আলী আহম্মদ মেম্বার ,বিদ্যুৎসাহী সদস্য শিক্ষা বোর্ড, মোয়াজ্জেম হোসেন বুলবুল ,অভিভাবক সদস্য,এবং কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ইয়াসমিন আরা, আলহাজ্ব আব্দুর রশিদ সাবেক প্রশাসনিক কর্মকর্তা সোনারগাঁও উপজেলা, ওমর ফারুক মিয়াজী , প্রধান শিক্ষক হোসেনপুর শম্ভুপুরা পিরোজপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়, আরো উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ শিক্ষক-শিক্ষিকা অভিভাবকবৃন্দ।

 

বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, শুধু শিক্ষাই নয় এই প্রতিষ্ঠান হলো আলোকিত মানুষ গড়ার কারখানা। সুশিক্ষায় শিক্ষিত হয়ে জাতি গঠনে অংশ গ্রহণ করতে হবে। বর্তমান সরকার শিক্ষার অনেক সুযোগ-সুবিধা দিয়েছে তার মাঝে অন্যরকম বিনামূল্যে বই বিতরণ তাই এই শিক্ষা থেকে কেউ বঞ্চিত হবেন না।

 

 

 

 

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page