October 18, 2024, 7:19 am
Headline :
বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের নারায়ণগঞ্জ শাখার উদ্বোধন। বন্দরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন, মাজারুল ইসলাম হিরন। সোনারগাঁয়ে যৌথবাহিনীর অভিযানে দেশীয় অস্ত্রসহ এক ডাকাত গ্রেপ্তার। সোনারগাঁয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরষ্কার বিতরণ । হোসেনপুর ডিগ্রী কলেজে এডহক কমিটি গঠিত। আমরা ছিলাম আমরাই আছি সাবেক ছাত্রদল নেতা ফারুক সওদাগর বেগমগঞ্জ। বন্দরে নাসিকের পরিবহন টোল আদায় নিয়ে শিক্ষার্থী- ইজারাদার ও প্রশাসনের সমঝোতা। সোনারগাঁয়ে মান্নান সাহেবের নির্দেশে সকল ধর্মের লোকদের নিরাপত্তায় কাজ করছি আমরা মাসুম রানা। বিএনপি নেতা মোঃ মাসুম রানার নেতৃত্বে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে মিছিল। সোনারগাঁওয়ে মন্ডল পরিবারের সাথে এলাকাবাসীর আলোচনা সভা ও দোয়া মাহফিল।

সাংবাদিক শেখ এনামূল হক বিদ্যুৎ এর জন্ম উৎসব পালন।

শেয়ার করুন

 দৈনিক মুক্তির কথা

নিজস্ব প্রতিবেদক: পারভেজ আহম্মেদ

নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে সাংবাদিক শেখ এনামূল হক বিদ্যুৎ এর জন্মদিন পালন করা হয়েছে।
শনিবার(৩১ ডিসেম্বর)সন্ধ্যায় জাঁকজমক পূর্ণ বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে জলতরঙ্গ রেস্টুরেন্টে কেক কেটে ৫২তম জম্মবার্ষিকি উদযাপন করা হয়।
দৈনিক বাংলা ৭১ এর সিনিয়র সাংবাদিক শেখ এনামূল হক বিদ্যুৎ,দেশবাসীর কাছে তার চলমান জীবনে সুখশান্তি,সমৃদ্ধির জন্য দোয়া চেয়েছেন। এছাড়া সাংবাদিকতায় নিজেকে একজন ক্ষুদ্র কলমযোদ্ধা, শিক্ষানবিশ ছাত্র হিসেবে তুলে ধরেন। এবং বলেন বর্তমান সময়ে সাংবাদিকতা একটি ঝুঁকিপূর্ণ পেশা,এই পেশায় নিবেদিতরা অন্যায়ের বিরুদ্ধে সত্য ও ন্যায় প্রতিষ্ঠায় সমাজ পরিবর্তনের একেকজন বীরসেনা। তিনি কলম সৈনিক হিসেবে সাংবাদিকদের অধিকার আদায়ে সামনে থেকে লড়াইয়ে তৎপর এবং দেশ ও দশের সেবায় নিজেকে বিলিয়ে দেবার অঙ্গীকার ব্যাক্ত করেন।
সাংবাদিক শেখ এনামুল হক বিদ্যুৎ সম্ভ্রান্ত পরিবারে জন্ম গ্রহন করেন।
স্ত্রী ও দুটি কন্যা সন্তান নিয়ে সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের টেকপাড়া এলাকায় স্থায়ী ভাবে বসবাস করছেন।
সে বর্তমানে জাতীয় পত্রিকা দৈনিক বাংলা ৭১ এর স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করছেন,
এবং সোনারগাঁ জার্নালিষ্ট ক্লাবের সভাপতির দায়িত্বও পালন করছেন।
তার জন্মদিনে শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন,সোনারগাঁও জার্নালিষ্ট ক্লাবের উপদেষ্টা নুরুজ্জামান মোল্লা,সহ- সভাপতি নির্মল কুমার শাহা, সহ-সভাপতি শফিকুল ইসলাম ইমাম, সহ-সভাপতি ফারুকুল ইসলাম,সোনারগাঁ জার্নালিষ্ট ক্লাবের সাধারণ সম্পাদক শওকত ওসমান সরকার রিপন,সদস্য মোঃ মনির হোসেন, সানাউল্লা মুন্সী,মাজেদ ভূঁইয়া,পারভেজ আহাম্মেদ,সোনারগাঁও উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি আব্দুল কাইউম,যুবলীগ নেতা জিয়াউল হক,ছাত্রলীগ নেতা ইবনে সিনা প্রপেল,ছাত্র নেতা রিয়াদ,পলাশ, ইমরান,জাকির,তানবির,সাঈদুল,শরিফ,জহির প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page