শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:২১ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

সমর্থকদের শুভেচ্ছা জানিয়ে ফিরে গেলেন হাসপাতালে ডোনাল্ড ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক: করোনায় আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প হাসপাতালের বাইরে এসে সমর্থকদের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বর্তমানে ওয়াশিংটনের কাছে ওয়াল্টার রিড মিলিটারি হাসপাতালে করোনার চিকিৎসা নিচ্ছেন।

রবিবার (৪ অক্টোবর) তিনি টুইট করে সমর্থকদের তার আকস্মিক পরিদর্শনের কথা জানান।

হাসপাতালের বাইরে ট্রাম্পকে গাঢ় রঙের ফেসমাস্ক পরতে দেখা গেছে। তিনি সমর্থকদের উদ্দেশ্যে হাত নাড়েন এবং এর পর হাসপাতালে ফিরে যান।এর আগে টুইটারে পোস্ট করা ভিডিওতে ট্রাম্প সমর্থকদে উদ্দেশ্যে বলেন, রাস্তায় বেরিয়ে আসা কিছু দেশপ্রেমিককে আমরা সামান্য অবাক করে দিতে যাচ্ছি।

এদিকে করোনা প্রসঙ্গে ট্রাম্প বলেন, সত্যিকারের স্কুলে এসে তিনি করোনা সম্পর্কে অনেক কিছু জানতে পারছেন।তিনি বলেন, এটি সত্যিকারের স্কুল। এটি ‘চলো আমরা বই পড়ি’ এ ধরণের কোন স্কুল নয়।

ট্রাম্পের স্বাস্থ্যের যথেষ্ট উন্নতি হচ্ছে বলে জানিয়েছেন তার চিকিৎসকরা। সোমবার তাকে ছেড়ে দেয়া হতে পারে বলেও জানান তারা।



আমাদের ফেইসবুজ পেইজ