June 17, 2024, 1:46 pm
Headline :
সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি। প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন আব্দুল হামিদ। মাই টিভির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল। সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন। সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ডাকাতদের পরিচয় মিলেছে।  ছেলে হারা মায়ের আর্তনাদ আজিজ গংরা আমার ছেলেকে মেরে ফেলেছে,আমি তাদের ফাঁসি চাই। নারায়ণগঞ্জ বন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহিদুল নামে এক যুবক আটক।  ফেইসবুক ইনস্টাগ্রামের এর সার্ভার ডাউন সারা বাংলাদেশে। নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না।

মহান বিজয় দিবস উপলক্ষে ২০২১ সাল কে বরণ করে নিতে নতুন এক পরিবর্তনের বার্তা পৌঁছে দিলেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার নেতৃবৃন্দরা।

শেয়ার করুন
  1. নিজস্ব প্রতিনিধি: নারায়ণগঞ্জ
  • মহান বিজয় দিবস উপলক্ষে ২০২১ সাল কে বরণ করে নিতে নতুন এক পরিবর্তনের বার্তা পৌঁছে দিলেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার নেতৃবৃন্দরা।

সারাদেশে ২০২০ কে বিদায় দিয়ে ২০২১ কে বরণ করার জন্য তরুণ-তরুণীরা যে প্রস্তুতি গ্রহণ করেছেন তার একটু পরিবর্তন হলেই আমরা এগিয়ে যেতে পারি ।

মানবতার কল্যাণে এই আহবানে কাজ করে যাচ্ছে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার এক ঝাঁক সমাজকর্মীরা ,
সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সম্মানিত সভাপতি স্বর্ণালী আক্তার এর শুভ জন্মদিন উপলক্ষে এবং নতুন বছরকে বরণ করতে পছন্দ ,

শীতের রাতে নারায়ণগঞ্জ শহরের বিভিন্ন স্পটে ঘুরে ঘুরে অসহায় মানুষের কাছে পৌঁছে দেন শীতবস্ত্র এবং তরুন প্রজন্ম কে আহবান করেন যার যার অবস্থান থেকে এই শীতে অসহায় মানুষের পাশে যতটুক সম্ভব এগিয়ে আসার জন্য।

শীতবস্ত্র বিতরণে উপস্থিত ছিলেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সাধারন সম্পাদক জনাব মোঃ মোমেন ইসলাম ।

ও নারায়ণগঞ্জ মহানগর কমিটির সম্মানিত সভাপতি মোঃ বাবুল দেওয়ান আরো উপস্থিত ছিলেন মোঃ আল আমিন, মোঃ সাইদুর রহমান, মোঃ আলাউদ্দিন, মোঃ রবিন প্রমুখ।

স্বর্ণালী আক্তার এই শুভ জন্মদিনে এবং নতুন বছরকে বরণ করতে ভিন্ন রকম আয়োজন করেন  BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার মাধ্যমে।

এ জন্মদিনে এবং নতুন বছর উপলক্ষে সকলের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ এবং শান্তি
সবার জন্য শুভকামনা ও দোয়া রইল।

এবং সকলের প্রতি অনুরোধ জানান আমরা যারা এই নতুন বছরকে গ্রহণ করার জন্য হাজার হাজার টাকা নষ্ট করে আতশবাজি নাচ গান বিভিন্ন রকমের আয়োজন সকলের প্রতি আহবান এই শীতে আপনারা অসহায় মানুষের পাশে এগিয়ে আসুন এই সমস্ত অপসংস্কৃতিকে বলে সহায়তার হাত বাড়িয়ে মানবতার কল্যাণে এগিয়ে আসার আহবান জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page