বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

মহান বিজয় দিবস উপলক্ষে ২০২১ সাল কে বরণ করে নিতে নতুন এক পরিবর্তনের বার্তা পৌঁছে দিলেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার নেতৃবৃন্দরা।

  1. নিজস্ব প্রতিনিধি: নারায়ণগঞ্জ
  • মহান বিজয় দিবস উপলক্ষে ২০২১ সাল কে বরণ করে নিতে নতুন এক পরিবর্তনের বার্তা পৌঁছে দিলেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার নেতৃবৃন্দরা।

সারাদেশে ২০২০ কে বিদায় দিয়ে ২০২১ কে বরণ করার জন্য তরুণ-তরুণীরা যে প্রস্তুতি গ্রহণ করেছেন তার একটু পরিবর্তন হলেই আমরা এগিয়ে যেতে পারি ।

মানবতার কল্যাণে এই আহবানে কাজ করে যাচ্ছে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার এক ঝাঁক সমাজকর্মীরা ,
সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সম্মানিত সভাপতি স্বর্ণালী আক্তার এর শুভ জন্মদিন উপলক্ষে এবং নতুন বছরকে বরণ করতে পছন্দ ,

শীতের রাতে নারায়ণগঞ্জ শহরের বিভিন্ন স্পটে ঘুরে ঘুরে অসহায় মানুষের কাছে পৌঁছে দেন শীতবস্ত্র এবং তরুন প্রজন্ম কে আহবান করেন যার যার অবস্থান থেকে এই শীতে অসহায় মানুষের পাশে যতটুক সম্ভব এগিয়ে আসার জন্য।

শীতবস্ত্র বিতরণে উপস্থিত ছিলেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সাধারন সম্পাদক জনাব মোঃ মোমেন ইসলাম ।

ও নারায়ণগঞ্জ মহানগর কমিটির সম্মানিত সভাপতি মোঃ বাবুল দেওয়ান আরো উপস্থিত ছিলেন মোঃ আল আমিন, মোঃ সাইদুর রহমান, মোঃ আলাউদ্দিন, মোঃ রবিন প্রমুখ।

স্বর্ণালী আক্তার এই শুভ জন্মদিনে এবং নতুন বছরকে বরণ করতে ভিন্ন রকম আয়োজন করেন  BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার মাধ্যমে।

এ জন্মদিনে এবং নতুন বছর উপলক্ষে সকলের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ এবং শান্তি
সবার জন্য শুভকামনা ও দোয়া রইল।

এবং সকলের প্রতি অনুরোধ জানান আমরা যারা এই নতুন বছরকে গ্রহণ করার জন্য হাজার হাজার টাকা নষ্ট করে আতশবাজি নাচ গান বিভিন্ন রকমের আয়োজন সকলের প্রতি আহবান এই শীতে আপনারা অসহায় মানুষের পাশে এগিয়ে আসুন এই সমস্ত অপসংস্কৃতিকে বলে সহায়তার হাত বাড়িয়ে মানবতার কল্যাণে এগিয়ে আসার আহবান জানিয়েছেন।



আমাদের ফেইসবুজ পেইজ