বৃহস্পতিবার, ০১ জুন ২০২৩, ০৯:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সোনারগাঁয়ে ৪ হাজার পিস ইয়াবাসহ ১ মাদক কারবারি আটক। মরহুম নাসির উদ্দীনের কবর জিয়ারত ও শ্রদ্ধা যাপন করেছে শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী লীগ। বিএনপি নেতা আজহারুল ইসলাম মান্নানসহ সোনারগাঁ বিএনপির ৬ নেতা কারাগারে। কৃষকের ধান কেটে দিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ। সোনারগাঁয়ে পলিথিন জাকিরের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল। BHDS এর টঙ্গীবাড়ী থানা কমিটির সাধারণ সম্পাদকের দায়িত্ব পেলেন তানভীর আহমেদ।  BHDS এর ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত। এ এইচ এম মাসুদ দুলালের নিজস্ব অর্থায়নে সোনারগাঁয়ে ঈদ উপহার বিতরণ। বি আই ই এ নারায়নগঞ্জ মুন্সিগঞ্জ শিল্প জোনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। সোনারগাঁ জার্নালিষ্ট ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

পাকিস্তান ও মিয়ানমার থেকে এল ১৭০ মেট্রিক টন পেঁয়াজ

বেনাপোল টিভি ডেস্ক: পাকিস্তান ও মিয়ানমার থেকে চট্টগ্রাম বন্দরে ১৭০ মেট্রিক টন পেঁয়াজ এসে পৌঁছেছে। এরমধ্যে মিয়ানমার থেকে আসা ৫৪ মেট্রিক টন পেঁয়াজের প্রথম চালানটি সোমবার চট্টগ্রাম বন্দরে এসে পৌঁছায়। আজ পাকিস্তান থেকে আরও ১১৬ মেট্রিক টন পেঁয়াজের একটি চালান চট্টগ্রাম বন্দরে এসে পৌঁছেছে।

জানা যায়, আমদানিকারক প্রতিষ্ঠান ইতোমধ্যে চালান দুটি খালাস করে নিয়ে গেছেন। মিয়ানমার থেকে ৫৪ মেট্রিক টন পেঁয়াজের চালানটি আমদানি করে চট্টগ্রামে কায়েল স্টোর। অন্যদিকে পাকিস্তান থেকে আনা ১১৬ মেট্রিক টন পেঁয়াজের চালানটি নিয়ে আসে মেসার্স গ্রিন ট্রেড চট্টগ্রাম। ভারত পেঁয়াজ রফতানি বন্ধ ঘোষণা করার পর আমদানিকারকরা বিকল্প দেশগুলো থেকে পেঁয়াজ আমদানি করতে সরকারের অনুমতি পত্র নেওয়া শুরু করে।

গত ৩ সেপ্টেম্বর থেকে এই পর্যন্ত আমদানিকারকরা ১ লাখ ৫০ হাজার ৯৫৫ মেট্রিক টন পেঁয়াজ আমদানির অনুমতিপত্র নিয়েছে। গত ৩ সেপ্টেম্বর থেকে আমদানিকারকরা পেঁয়াজ আমদানির অনুমতিপত্র নেওয়া শুরু করেন। এই পর্যন্ত ৩২৯টি অনুমতিপত্রের বিপরীতে মোট এক লাখ ৫০ হাজার ৯৫৫ মেট্রিক টন পেঁয়াজ আমদানির অনুমতি নিয়েছেন।



আমাদের ফেইসবুজ পেইজ