September 8, 2024, 2:30 am
Headline :
সোনারগাঁয়ে মান্নান সাহেবের নির্দেশে সকল ধর্মের লোকদের নিরাপত্তায় কাজ করছি আমরা মাসুম রানা। বিএনপি নেতা মোঃ মাসুম রানার নেতৃত্বে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে মিছিল। সোনারগাঁওয়ে মন্ডল পরিবারের সাথে এলাকাবাসীর আলোচনা সভা ও দোয়া মাহফিল। নবীগঞ্জ হাজিগঞ্জ ঘাটে পরিত্যক্ত অবস্থায় রাইফেলস ক্লাবের লুট হওয়া অস্ত্র উদ্ধার । বিএনপি নেতাকর্মী পুলিশকে সহায়তা করবে বলে আশ্বস্ত করেছেন উপজেলা বিএনপি। হোসেনপুর শম্ভুপুরা পিরোজপুর ইউনিয়ন ডিগ্রী কলেজে প্রথম ক্লাসে উপস্থিত ছিলেন বজলুর রহমান সিআইপি। কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী।

জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দনশীলের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন BHDS কেন্দ্রীয় কমিটি।

শেয়ার করুন

দৈনিক মুক্তির কথা

নিজস্ব প্রতিবেদক: পারভেজ আহম্মেদ

নতুন বছর উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান জনাব. বাবু চন্দন শীল দাদা মহোদয়ের সাথে সৌজন্যে সাক্ষাৎ করেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ মোমেন ইসলাম এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ সোহেল মিয়া সহ আরো অনেকে উপস্থিত ছিলেন

জেলা পরিষদের চেয়ারম্যান মহোদয়ের সাথে সংগঠনের বিভিন্ন বিষয় আলোচনা করা হয়।

এবং সংগঠনের জন্য যেকোনো সময় সহযোগিতার হাত বাড়িয়ে এগিয়ে আসার আশ্বাস প্রদান করেন তিনি সংগঠনের সকল নেতৃবৃন্দকে নতুন বছরের শুভেচ্ছা জানান।

বাবু চন্দন শীল চেয়ারম্যান মহোদয় নারায়ণগঞ্জ জেলায় শিক্ষার ক্ষেত্রে আমি ব্যক্তিগতভাবে কাজ করব এবং আমার ইচ্ছা শক্তি আছে যেকোনো সময় আমার জেলা পরিষদের দরজা আপনাদের জন্য খোলা রয়েছে আমি জনগণের চেয়ারম্যান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে নতুন বছর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন রইলো , আমি যেন সব সময় সঠিক দায়িত্ব পালন করতে পারি, আমার জন্য দোয়া করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page