বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

আনুশকার বিশেষ বার্তা

বিনোদন ডেস্ক: উত্তরপ্রদেশের হাথরসে দলিত তরুণীকে ধর্ষণ করে খুনের ঘটনা নিন্দিত হচ্ছে সারা ভারত জুড়ে। বলিউড তারকারাও এই বিষয়ে সরব হয়েছেন। অভিনেত্রী আনুশকা শর্মাও এই প্রসঙ্গে একটি বিশেষ বার্তা দিয়েছেন। খুব শীঘ্রই মা হতে চলেছেন আনুশকা। এই পরিস্থিতি দেখে শিশুদের কী ভাবে পালন করে আসা উচিত সেই বিষয়ে একটি পোস্ট করেছেন অভিনেত্রী। আনুশকা লিখেছেন, আমাদের সমাজে পুত্র সন্তান হওয়াকে প্রিভিলেজ হিসেবে দেখা হয়। অবশ্যই কন্যা সন্তান হওয়া একই রকমের আনন্দের। কিন্তু সমাজে এই এটাকে খুবই ক্ষীণদৃষ্টিতে দেখা হয়ে থাকে।

আনুশকার মতে ছোট থেকে পুত্র সন্তানকে বোঝানো উচিত যে মহিলাদের সম্মান করা উচিত। অভিনেত্রী বলছেন, পুত্র সন্তান হওয়ার সুবিধা হল আপনার কাছে একটি সুযোগ আছে যে আপনি তাকে পালন করার সময়ে বোঝাতে পারবেন যে মেয়েদের সম্মান করতে হয়। সমাজে বাবা মা হিসেবে এটা আপনার কর্তব্য। তাই এটাকে সুবিধা হিসেবে ভাববেন না।
সম্পর্কিত খবর

আনুশকা বলতে চেয়েছেন, পুত্র সন্তানের জন্ম দেওয়া অতিরিক্ত কোনও সুবিধা নয়। বরং তাকে সঠিকভাবে বড় করা বাবা মায়ের কর্তব্য। তিনি আরও বলছেন, শিশু কোন লিঙ্গের তা থেকে কোনও ভাবেই আলাদা করে সুবিধাপ্রাপ্ত হওয়া যায় না। কিন্তু ছেলেকে ঠিক করে বড় করা আপনার দায়িত্ব যাতে তার সামনে যে কোনও মহিলা নিরাপদ বোধ করেন।

প্রসঙ্গত, লকডাউন চলাকালীনই বিরাট কোহলি ও আনুশকা শর্মা জানান, তাদের জীবনে এক নতুন সদস্য আসতে চলেছেন। ২০২১-এ তাদের সন্তান হবে।



আমাদের ফেইসবুজ পেইজ